এই ব্লগটি সন্ধান করুন

শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১১

Salute jean quai!










VIDEO TIR BORNONA :


Real hero jean quai


 সংবাদ উপস্থাপক: এই 28 বছর বয়সী লোক জেল হয়েছে তার প্রথম রাত কাটিয়েছি. তার নাম জাঁ Quai (নামের বানান বিভিন্ন হয়). তিনি বাংলাদেশী উদ্বাস্তুদের সাহায্য চেয়েছিল এবং যে কেন তিনি 8 ঘন্টার জন্য একটি পাকিস্তানি বোয়িং মসৃণ ছিল অনড় Orle এ গতকাল. টিভি ক্যামেরা সাহায্য, আপনি এখন এই সাসপেন্স অতিরিক্ত-সাধারণ ঘটনা অংশের কিছু দেখতে পারেন. এই প্রথম সময় যে বাস এই মত বন্দী হয়েছে. উল্লেখযোগ্য অংশ গতকাল বিকেলে ছিল শুট. 1705 ঘন্টা সময়ে চিত্রণের শুরু এবং বোয়িং 720 Orle বিমানবন্দরে 1800 ঘন্টা সময়ে আটকে ছিল.


নিউজ রিপোর্টার (থেকে এয়ারপোর্ট দৃশ্যের; ভিডিও সময় 1min 6 সেকেন্ড): 1150 ঘ যেহেতু অল্পবয়স্ক হাইজ্যেকের হয়েছে তার রিভলবার সঙ্গে পাইলট শাসানি. তিনি ঔষধ এর 20 বাংলাদেশী জনসংখ্যা জন্য টন দাবি; অন্যথায় থেকে সমতল বিস্ফোরিত হুমকি. 1815 এ, কর্তৃপক্ষ দাবী এবং জাঁ Quai শর্ত গ্রহণযোগ্য. ঔষধ প্রথম অনেকটা সময় ইতিমধ্যেই Orle এর বিমানবন্দরে আগত. হাইজ্যেকের তাদের সঙ্গে একমত এবং শিশুদের সমতল না পারা যাক.


নিউজ রিপোর্টার (পরে যাত্রী প্রথম দলের নিম্নক্রম; ভিডিও সময় 1 মিনিট 33 সেকেন্ড): যাত্রী আপনি এখন দেখতে প্যারিসে তখন ছিল স্থানান্তরিত অবিলম্বে সাংবাদিক তাদের তটস্থ. ঔষধ এর লোডিং রানওয়ে ... এন্টিবায়োটিকে এবং অন্যান্য অত্যাবশ্যক পণ্য শুরু হয়েছে. 1900 ঘন্টা সময়ে দ্বিতীয় ট্রাক ঔষধ সঙ্গে আগত. কিন্তু এই সময় যারা কাজ হয় ছদ্মবেশ পুলিশ.


নিউজ রিপোর্টার (পরে 2 পুরুষ ট্রাক থেকে পেয়েছিলাম নিচে; ভিডিও সময় 2 মিনিট 03 সেকেন্ড): ডান দিকের ব্যক্তি ট্রাক এর ড্রাইভার হল নায়ক; কিছু মুহূর্ত পর হাইজ্যেকের গ্রেফতার করবে. পুলিশ অন্যান্য অভিশাপরূপী সদস্যরা সমতল অন্তর্ভুক্ত হয় পেনিসিলিন এর বাক্সে বহন. তারপর তারা হাইজ্যেকের এর অন্যমনস্কতা সুবিধা গ্রহণ ছিল শেষ করার এবং চপেটাঘাত তাকে ক্যাপচার করতে পারবেন.


নিউজ রিপোর্টার (যখন সব যাত্রী নিচে পেয়ে থাকে; ভিডিও সময় 2 মিনিট 27 সেকেন্ড): যাত্রী শেষ গ্রুপ সমতল হয় আসছে আউট. জাঁ Quai একটি অ্যাম্বুলেন্স দ্বারা পরিবাহিত / নিয়েছে কাছাকাছি Orle পুলিশ পোস্টে ছিল; যেখানে তিনি জিজ্ঞাসাবাদের সম্মুখীন হবে.নিউজ রিপোর্টার (থেকে অ্যাম্বুলেন্স দৃশ্যের; ভিডিও সময় 2 মিনিট 51 সেকেন্ড): crews বিমান নিয়ন্ত্রণ regained এবং পরে যখন আপনি সাক্ষী, যাত্রী ও পুলিশের দেখতে পারেন.
1 ম ব্যক্তি সাংবাদিক থেকে ভাষী: তিনি ছিলেন খুব অল্পবয়সী লোক. হয়তো এর 24 বৎসর. সে যাক আমাদের খাদ্য গ্রহণ.সাংবাদিক কিভাবে তাঁর আচরণ? ছিল, কিন্তু সে অভদ্র? অথবা আপনি কোন এক সময়ে অস্ত্র অভিপ্রেত?=== তিনি খুব মৃদু.জে: সে আপনাকে বলেছেন?== হ্যাঁ, সে করেনি.জে: কি তিনি করেছেন বলেন?== সে ওষুধপত্র জন্য ছিল. তিনি চিন্তা থেকে আমাদের জানান. তিনি একটু মেয়ে ও তার মা একবার ছিল বলেছেন.


পুলিশ অফিসার Antoine Siblo ( 3 মিনিট 36 সেকেন্ড) আমরা বালক এর অন্যমনস্কতা সুবিধা নিয়েছেন. আমরা তার জন্য একটি পরিকল্পনা তৈরি এবং তা ব্যবহার করা. (পুলিশ অফিসারের কথা বুঝি নি.)জে: আপনি ছদ্মবেশ ছিল. জানেন crews বুঝতে যে আপনি পুলিশ অফিসার?Antoine: না, তাই আমি মনে করি না. . এমনকি একটি মুহূর্ত নানিউজ রিপোর্টার (দূরত্ব ভাষাভাষী; ভিডিও সময় 4 মিনিট 07 সেকেন্ড): ঔষধ, যা ঘন্টা পূর্বে একটি দম্পতি ছিল সংগৃহীত, এবং unloaded ছিল অবিলম্বে প্যারিস থেকে নেওয়া হয়েছে.


Marquis সম্মানের সাংবাদিক থেকে Agoste (অড্রে দে MALTE): এই ঔষধ অন্য গন্তব্যস্থল ছিল. আমরা ঐ সব এখন এখানে unloaded আছে.জে: আপনি কি এখন যাচ্ছে না?Marquis: আমরা বিপরীত না যাওয়া হয়. আমরা এই প্রথম গন্তব্যে ফিরে যাবে. আমরা ঔষধ পাকিস্তান থেকে (তিনি বাংলাদেশ অভিপ্রেত) পাঠাতে আরেকটি উপায় হবে; এই পাকিস্তান জন্য নির্ধারিত হয় কারণ.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন